kalerkantho

স্বাধীনতা দিবসে

বরাশুলা একতা যুবসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

নড়াইল প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



বরাশুলা একতা যুবসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

মহান স্বাধীনতা দিবসে এলাকার হাজার জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বরাশুলা একতা যুব সংঘ। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে বরাশুলা শিুশুসদন কমপ্লেক্স চত্ত্বরে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়।

তিনজন চিকিৎসক সারাদিনে প্রায় একহাজার রোগীর চিকিৎসা সেবা প্রদান করেন। ৩টি কক্ষে সারিবদ্ধ রোগীরা চিকিৎসকের সেবা নিচ্ছেন আর চিকিৎসাপত্র অনুযায়ী সকল রোগীকে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করছেন যুব সংঘের কর্মীরা।

এ ছাড়া স্বাধীনতা দিবসের বিকালে শতাধিক শিক্ষার্থীকে বিনামূল্যে বই ও খাতা বিতরণ করা হয়। সন্ধ্যায় হাজারো মোমবাতি প্রজ্জ্বলন করে স্বাধীনতা যুদ্ধে লাখো শহীদদের স্মরণ করা হয়। বই বিতরণ ও মোমবাতি প্রজ্জ্বল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু।

বরাশুলা একতা যুবসংঘের সভাপতি রায়হান হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম খান, মাওলানা ইউসুফ আলী, ব্যবসায়ী রেজাউল আলম, মোহাম্মদ নাসির উদ্দিন, আঞ্জুমনোয়ারা, মো. হিরোক খান প্রমুখ।

বরাশুলা একতা যুবসংঘ ও কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আশরাফ উজ্জ্বল বলেন, মহান স্বাধীনতা দিবসে এই যুবসংঘটি প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে স্বাধীনতা দিবসে প্রায় একযুগ ধরে চিকিৎসা সেবাসহ নানা ধরনের সেবামূলক কর্মসূচি পালন করে আসছে।

মন্তব্য