kalerkantho

সান্তাহারে অবৈধভাবে গ্যাস বিক্রির অভিযোগে বিক্রেতার দণ্ড

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৯ ১৯:০২ | পড়া যাবে ২ মিনিটে



সান্তাহারে অবৈধভাবে গ্যাস বিক্রির অভিযোগে বিক্রেতার দণ্ড

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের পশ্চিম ঢাকা রোড নামক স্থানে কাভার্ডভ্যানে পরিবহন করে অবৈধভাবে গ্যাস বিক্রির অভিযোগে সুলতান মাহামুদ নামের এক গ্যাস বিক্রেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের হাকিম ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান এই অর্থদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম ও নির্বাহী অফিসার সাদেকুর রহমান জানান, বেশ কিছু দিন থেকে সান্তাহার শহরের পশ্চিম ঢাকা রোড এলাকায় একটি চক্র অনুমোদনবিহীন এবং অবৈধভাবে যানবাহনে গ্যাস বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে সেখানে অভিযান চালানো হয়। সেখানে গ্যাস বিক্রি করার সময় নওগাঁ জেলার সদর উপজেলার বাঙ্গাবাড়িয়া গ্রামের সুলতান মাহামুদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়। গ্যাস বিক্রির কাজে ব্যবহৃত দুটি কাভার্ডভ্যান ও একটি ওজনমাপক নিক্তি সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির হেফাজতে দেওয়া হয়েছে। একই সাথে সেখানে যেন পুনরায় গ্যাস বিক্রি না করা হয় সে বিষয়ে পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুসা মিয়া বলেন, অবৈধভাবে যেন পুনরায় গ্যাস বিক্রি না হয় সে বিষয়ে পুলিশের নজনদারি রয়েছে।

মন্তব্য