kalerkantho

কমলগঞ্জে ঘাতক চালককে গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৫ মার্চ, ২০১৯ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে ঘাতক চালককে গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ

মৌলভীবাজারের কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত কলেজছাত্র সুমনের হত্যাকারী অটোরিকশার চালককে গ্রেপ্তারের দাবিতে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে মানববন্ধন করেছে। এ সময় কমলগঞ্জ-মৌলভীবাজার ও কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে দেড় ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

আজ সোমবার কমলগঞ্জ উপজেলা চৌমোহনা প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। সকাল ১১টা থেকে ‘উই ওয়ান্ট জাস্টিজ’ ‘সুমনরা কেন রাস্তায় মরে- প্রশাসন জবাব চাই’ শ্লোগান দিয়ে কমলগঞ্জ পৌর শহরের কয়েকটি স্কুল-কলেজের শিক্ষার্থীরা পূর্বঘোষিত এই কর্মসূচিতে যোগ দেন। এতে সংহতি জানান বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ।

এ সময় চৌমোহনা এলাকা শিক্ষার্থীদের প্রতিবাদী শ্লোগানে মুখরিত হয়ে উঠে। বন্ধ হয়ে যায় কমলগঞ্জ-মৌলভীবাজার ও কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যান চলাচল।

ঘাতক অটোরিকশা চালকের গ্রেপ্তার, লাইসেন্সবিহীন বেপরোয়া অটোচালকদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতের দাবি জানিয়ে বক্তব্য দেন সাকের আলী সজিব, জাফর সাদেক জামি প্রমুখ।

উল্লেখ্য, গতকাল রবিবার দুপুরে কমলগঞ্জ উপজেলা কমপ্লেক্সের কাছে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় দ্রুতগতিতে আসা একটি অটোরিকশা সুমন মিয়াকে (২৩) পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় সিলেটে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। সুমন মৌলভীবাজার সরকারি কলেজের বিএসএস শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন। ঘটনার পর পুলিশ অটোরিকশাটি আটক করতে পারলেও এর চালক পালিয়ে যায়। এ ঘটনায় সুমনের পিতা বাবুল মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য