kalerkantho

উপজেলা পরিষদ নির্বাচন

রায়পুরায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত

রায়পুরায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত   

২৫ মার্চ, ২০১৯ ০৪:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত

মো. আব্দুস সাদেক

নরসিংদীর রায়পুরায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সাদেক। তিনি পেয়েছেন ৬০ হাজার চারশত পাঁচ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. লীগ প্রার্থী  বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী (নৌকা) পেয়েছেন ৫৫ হাজার তিনশত ৩৭ ভোট।

এ ছাড়া ইসলামী ঐক্যজোট প্রার্থী (মিনার) পেয়েছেন ৭২৩ ভোট এবং জাকের পার্টি (গোলাপ ফুল) পেয়েছেন ৪৮৬ ভোট। রায়পুরা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা আবু মোহাম্মদ দেলুয়ারুল হক বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে হাজী আব্দুল মোমেন (চশমা) পেয়েছেন ৪৯ হাজার ৪৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আহমেদ দুলু (মাইক) পেয়েছেন ২৬ হাজার দুইশত ৪২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাহমিনা মানিক (হাঁস) পেয়েছেন ৪৩ হাজার চারশত ৪৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জাহেদা বেগম (কলস) পেয়েছেন ৩৮ হাজার ১১৩ ভোট।

এবার রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

রায়পুরা উপজেলা ২৪টি ইউনিয়ন পরিষদ একটি পৌরসভায় ভোট কেন্দ্র মোট ১৬১টি। ভোটার রয়েছে তিন লাখ ৭১ হাজার ৫৩৫ জন।

মন্তব্য