kalerkantho

সোনারগাঁয়ে নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসী হামলার অভিযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসী হামলার অভিযোগ

অভিযুক্ত পারভেজ ও মোস্তফার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের তালা প্রতীকের প্রচারণায় সন্ত্রাসী হামলা চালিয়ে প্রচারণার কাজে ব্যবহৃত ১টি মাইক, ১টি ব্যাটারি ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আজ রবিবার মাইক ব্যবসায়ী শাহজাদা বাদী হয়ে উপজেলার সাদিপুর মোল্লা বাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফার নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে অভিযোগটি দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে মাইক ব্যবসায়ী শাহজাদা একটি সিএনজি অটোরিকসায় মাইক লাগিয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর সিকদার বাড়ি এলাকায় তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের পক্ষে প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় ঢাকা মেট্টো-ল-৩৩-৩৪০৩ নম্বরের একটি মোটরসাইকেল যোগে সাদিপুর মোল্লাবাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফা সিএনজি অটোরিকসার গতিরোধ করে।

এ সময় তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন লোক রামদা, লোহার রড ও লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে আসে। পরে তারা সংঘবদ্ধ হয়ে মাইক ব্যবসায়ী শাহজাদা ও তার সঙ্গে থাকা মুরাদ মাহমুদকে এলোপাতারি পিটিয়ে আহত করে এবং গাড়িতে থাকা মেশিন, মাইক্রোফোন ও ১টি মোবাইল সেট ভাঙচুর করে এবং শাহজাদার কাছ থেকে নগদ ৫ হাজার টাকা, প্রচারণার কাজে ব্যবহৃত ১টি মাইক ও ১টি ব্যাটারি ছিনিয়ে নেয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, প্রার্থীর প্রচারণায় বাধা দিয়ে মারধর করাসহ মাইক, ব্যাটারি ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য