kalerkantho

'এই হাসিমাখা মুখটাকে ক্লিয়ার মার্ডার করা হয়েছে'

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১২:১১ | পড়া যাবে ২ মিনিটে



'এই হাসিমাখা মুখটাকে ক্লিয়ার মার্ডার করা হয়েছে'

শনিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর নামক স্থানে বাসের হেলপার ও চালক মিলে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ওয়াসিম আফনান (২২) হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বাস থেকে ধাক্কা দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিইয়েছে উদার পরিবহনের বাস চালক ও হেলপার। বাঁচার জন্য অনেকক্ষণ লড়াই করে অবশেষে ওয়াসিম বাস চাপায় মারা যায় বলে জানাচ্ছে ওসিমের সহপাঠীরা।

 সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ফয়সাল সোশ্যাল মিডিয়ায় বলেন,'বাস ড্রাইভার ও হেল্পাররা মিলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিমকে খুন করেছে৷ এই হাসিমাখা মুখটাকে ক্লিয়ার মার্ডার করা হয়েছে৷'

নিহতের সহপাঠীরা জানান, সিলেট-ময়মনসিংহ সড়কে চলাচল করা উদার পরিবহন নামে একটি বাসের চালক ও হেলপারের সঙ্গে সিকৃবি’র কয়েকজন ছাত্রের বাকবিতণ্ডা হয়। শিক্ষার্থীরা সিলেট-ঢাকা মহাসড়কে নামতে চাইলে বাস থেকে কয়েকজনকে নামিয়ে দিয়েই দ্রুত গতিতে চলতে থাকে। এ সময় ওয়াসিম বাসের দরজার হাতল ধরে ঝুলতে থাকলে হেলপার গাড়ির দরজা লাগিয়ে দেন এবং চালক বাস না থামিয়ে চালাতে থাকেন। এতে ওয়াসিম বাসের নিচে চাপা পড়েন। পরে দ্রুত তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াসিমকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর বাসটিকে ধাওয়া করে ওসমানী নগরের বেগমগঞ্জ থেকে আটক করে পুলিশ। এ সময় চালক চালক ও হেলপার পালিয়ে গেলেও শনিবার রাত ১০ টার দিকে পুলিশ বাসচালককে আটক করে।

মন্তব্য