kalerkantho

ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ছাতক প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৯ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ছাতকে মিনি ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে মধ্যস্থতাকারী নারীসহ আহত হয়েছেন অর্ধ শতাধিক। তাদের মধ্যে আশঙ্কাজনক ১৪ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে উপজেলার সৈদেরগাও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে মিনি ফুটবল খেলার মাঠে দুই ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে গ্রামে দু'পক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, খেলার পরিচালক শামীম আহমদ ও খেলোয়াড় রাসেল আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই একই গ্রামের কোনাপাড়ার মুজিবুর রহমান ও মাঝপাড়ার আরশ আলীর পক্ষের মধ্যে এ সংঘর্ষ বাধে।

এ সংঘর্ষ থামতে গিয়ে মধ্যস্থতাকারী নারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এ সংঘর্ষ চারদিকে ছড়িয়ে পড়লে গ্রামের মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে পুলিশ সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এ ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১৪ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন নাজমুল, মেম্বার আলকার আলী, মাহবুর রহমান, আরশ আলী, রিয়াজ উদ্দিন, সাজ্জাদুর রহমান, জয়মালা বেগম, শিবলি বেগম, শামীম আহমদ, মিশকাত আলী, শফিক আহমদ, আল আমিন, বদরুল আহমদ, শিহাব উদ্দিনসহ ১৪ জন। অন্যান্য আহতের কৈতক ও ছাতক হাসপাতালে ভতি করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান সংঘর্ষের সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য