kalerkantho

চাঁদপুরে শুভসংঘের নতুন কমিটি

চাঁদপুর প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ১১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে শুভসংঘের নতুন কমিটি

'শুভ কাজে সবার পাশে' এই শ্লোগান নিয়ে নতুন করে গঠন করা হয়েছে শুভসংঘের চাঁদপুর শাখার কার্যকরী কমিটি। এই উপলক্ষে বুধবার দুপুরে সদর উপজেলার উত্তর বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে 'ভালোবাসায় বঙ্গবন্ধু' শীর্ষক প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং এক আলোচনাসভা শেষে এই কমিটি ঘোষণা করেন কালের কণ্ঠের চাঁদপুর প্রতিনিধি ফারুক আহম্মদ।

এতে সভাপতি মাহমুদ হাসান খান, সহসভাপতি সাখাওয়াত ইমন, সহসভাপতি রাহাদ দেওয়ান, সাধারণ সম্পাদক ভিভিয়ান ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক কাউসার মিজি, যুগ্ম সাধারণ সম্পাদক নাদিয়া আক্তার, সাংগঠনিক সম্পাদক নুরুল কাদের, সহ সাংগঠনিক সম্পাদক উম্মে হাবিবা, সহ সাংগঠনিক সম্পাদক দিগন্ত সাহা দীপ্ত, সহ সাংগঠনিক সম্পাদক ফয়েজ রাব্বানী, কোষাধ্যক্ষ রাসেল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম আহম্মেদ খান, দপ্তর সম্পাদক মিঠুন চন্দ্র ত্রিপুরা, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম বাবু, কর্মসূচি সম্পাদক সুব্রত দে, সমাজকল্যাণ সম্পাদক ইমরান খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নবনিতা কর্মকার, নারীবিষয়ক সম্পাদক নুসরাত জেরিন, কার্যকরী সদস্য মোহাম্মদ আব্দুল বাসেদ, কার্যকরী সদস্য আবির রায়, নিজাম শেখ, জয় সাহাকে নিয়ে ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি।

এ ছাড়া ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়। এতে রয়েছেন কাজী শাহাদাত, মাসুদুর রহমান শিপু, অধ্যক্ষ রতন কুমার মজুমদার, অধ্যক্ষ মোশারেফ হোসেন, অধ্যাপক অসিত বরণ দাশ, সাব্বির আজম, হাবিবুর রহমান পাটোয়ারী, উজ্জল হোসাইন, নাজিমুল ইসলাম এমিল এবং মুহাম্মদ ফরিদ হাসান।     

শুভসংঘ চাঁদপুর কমিটি ঘোষণার আগে জাতীয় পুরস্কারপ্রাপ্ত তারুণ্যের অগ্রদূতের সহযোগিতায় প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষাথীদের সামনে 'ভালোবাসায় বঙ্গবন্ধু' নামে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

মন্তব্য