kalerkantho

গৌরীপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২০ মার্চ, ২০১৯ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



গৌরীপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

ময়মনসিংহের গৌরীপুরে একটি জিকির মাহফিলের কাছে গণধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। ঘটনার পর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে বাড়িতে এনে চিকিৎসা করালেও অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই ব্যাপক যন্ত্রণায় কাতরাচ্ছে শিশুটি।

গত সোমবার রাতে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার রাতে দুই ধর্ষককে জনতা ধরে পুলিশের হাতে তুলে দেয়। মামলার পর আজ বুধবার তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র, পরিবারের লোকজন ও পুলিশ জানায়,  সোমবার রাত ৮টার দিকে উপজেলার ভালুকাপুর গ্রামে জনৈক আলতু মিয়ার বাড়িতে একটি জিকির মাহফিলে যায় ওই শিশু। এ সময় একই গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে ছেলে শাহিন মিয়া ও ইদ্রিস আলীর ছেলে নয়ন মিয়া শিশুটিকে ফুসলিয়ে মাহফিলের অদূরে পশ্চিম উলুয়াকান্দা গ্রামের একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে ওই দুজন তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানালে লোক লজ্জার ভয়ে কাউকে না জানিয়ে শিশুটির চিকিৎসায় ব্যস্ত হয়ে পড়েন।

শিশুটির মা জানান, রাতভর রক্তক্ষরণ ছাড়াও নির্যাতনের শিকার শিশু খারাপের দিকে যেতে থাকলে পরিবারের অন্যদের ঘটনাটি অবহিত করে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শিশুটির মামা লিটন মিয়া জানান, নির্যাতনের ঘটনায় তিনি বাদী হয়ে মামলা দায়ের করলে মঙ্গলবার বিকেলে এলাকার লোকজন দুই ধর্ষককে আটকিয়ে পুলিশকে খবর দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত গোলাম মওলা জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা ও শিশুটির সাথে কথা বলে ধর্ষণের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে গণধর্ষণের মামলা হয়েছে। দুই আসামিকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য