kalerkantho

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

শোক আর শ্রদ্ধা ভরে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানকে স্মরণ করে তাঁর মৃত্যুবার্ষিকী পালন করেছে কিশোরগঞ্জের ভৈরববাসী। তার মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করেছে।

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ আয়োজনে স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ।

এ সময় তারা ভৈরবের সূর্য সন্তান ও প্রয়াত এ মহান নেতার অনুপস্থিতির ক্ষতি কোনোদিন পুষিয়ে উঠা যাবেনা উল্লেখ করে সাবেক এ রাষ্ট্রপতির রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মময় জীবন নিয়ে আলোকপাত করেন।

পরে তার বিদ্রেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়াও ভৈরবের এ কৃতি সন্তানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারা দিনব্যাপী বিভিন্ন সংগঠন স্ব-স্ব প্রতিষ্ঠান  মিলনায়তনে স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছে।

এ ছাড়াও প্রয়াত রাষ্ট্রপতির আত্মার শান্তি কামনায় ভৈরবের বিভিন্ন মসজিদ, সন্ধ্যায় ভৈরব প্রেস ক্লাব মিলনায়তনে স্মরণসভা ও দোয়া ও মিলাদ মাহফিল ও ভৈরব টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য