kalerkantho

কালের কণ্ঠে সংবাদ প্রকাশের পর

সেই আনসার-ভিডিপি দলনেতার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ১৯:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সেই আনসার-ভিডিপি দলনেতার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ

কালের কণ্ঠ’র প্রতিবেদনের সত্যতা পাওয়ায় অভিযুক্ত সেই আনসার ভিডিপি’র দলনেতা মোখলেছুর রহমান মুকুলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করেছেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রত্না।

গত ১৮ মার্চ কালের কণ্ঠে পত্রিকায় ‘আনসার-ভিডিপি নিয়োগে টাকা আদায়ের অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় উপজেলায়। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনাটি তদন্ত করেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা।

চতুর্থ ধাপ উপজেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়িয়া আনসার ভিডিপি সদস্যদের নির্বাচনে দায়িত্ব পালনে নিয়োগ দেওয়ার নামে ৬০০ থেকে এক হাজার টাকা করে হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে দলনেতা মোখলেছুর রহমান মুকুলর বিরুদ্ধে।

বড়খিলা গ্রামের আনসার ভিডিপি সদস্য আবু বক্কর সিদ্দিক বলেন, গত সংসদ নির্বাচনে পুটিজানা ইউনিয়নের আনসার ভিডিপি সদস্যদের কাছ থেকে ৫০০ থেকে ৭০০ টাকা করে হাতিয়ে নেয় অভিযুক্ত দলনেতা।

আনসার ভিডিপি কর্মকর্তা রত্না বলেন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় সংবাদটি প্রকাশিত হওয়ার পর উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পুটিজানা ইউনিয়নের আনসার ভিডিপি সদস্যদের সাথে কথা বলে নিউজের সত্যতা পেয়েছি এবং দলনেতার বিরুদ্ধে বিভাগী ব্যবস্থা গ্রহণের জন্য আনসার ভিডিপি জেলা কর্মকর্তা বরাবরে তদন্ত প্রতিবেদন পাঠানো হয়েছে।

মন্তব্য