kalerkantho

নূর মোহাম্মদ এমপি বললেন

জাতির জনককে জানলেই বাংলাদেশকে জানা হবে

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



জাতির জনককে জানলেই বাংলাদেশকে জানা হবে

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর সম্পর্কে ছোট শিশুদের জানাতে হবে। এই ছোট বয়সে যাদের অন্তরে জাতির পিতার ইতিহাস প্রবেশ করবে সে আর জীবনে কোনোদিন তা ভুলবে না। তাই জাতির জনককে জানলেই বাংলাদেশকে জানা হবে।

আজ বুধবার দুপুরে দিনব্যাপী অনুষ্ঠিত পাকুন্দিয়া পৌর এলাকার চরপাকুন্দিয়ায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক মেমোরিয়াল শিশু একাডেমির বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একটি টেকসই দেশ গড়তে হলে সে দেশের শিক্ষার মান উন্নয়ন করতে হবে। মানসম্মত শিক্ষা ও কারিগরি শিক্ষাই পারে একটি টেকসই দেশ গড়তে। তিনি এ সময় উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আপনাদের সন্তানদের সঠিক সময়ে বিদ্যালয়ে পাঠাবেন। আপনার সন্তান সঠিক সময়ে বিদ্যালয়ে যাচ্ছে কিনা, সঠিকভাবে লেখাপড়া করছে কিনা। সবসময় সন্তানের খোঁজখবর নিবেন।

বিদ্যালয়ের সভাপতি উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন এর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক লিটন। যুবলীগ নেতা রানা শিকদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া পৌরসভার মেয়র মো.আক্তারুজ্জামান খোকন, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো.কফিল উদ্দিন, পাকুন্দিয়া মহিলা আদর্শ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, বর্তমান অধ্যক্ষ মো. মোজাম্মেল হক জামাল ও আড়ালিয়া ফাযিল মাদরাসার সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন প্রমুখ। 

মন্তব্য