kalerkantho

মন্ত্রী মোজাম্মেল হকের নামে সেতুর নামকরণের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২০ মার্চ, ২০১৯ ০১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



মন্ত্রী মোজাম্মেল হকের নামে সেতুর নামকরণের দাবিতে মানববন্ধন

ছবি: কালের কণ্ঠ

গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নির্মিত উড়াল সেতু মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের নামে নামকরণের দাবিতে মানববন্ধন ও র‌্যালি করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে উড়াল সেতুর নিচে এ কর্মসূচি পালিত হয়। বিপুলসংখ্যক মানুষের অংশগ্রহণে মাববন্ধন শেষে একটি র‌্যালিটি কোনাবাড়ী বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে ঢাকা-টঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ করে বিসিক গেটে এসে শেষ হয়।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মো. আক্কাছ আলীর সভাপতিত্বে মানববন্ধন ও র‌্যালিতে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো. সোলামান মিয়া, হেলাল উদ্দিন হেলু, হাজী মো. শাহাব উদ্দিন, কোনাবাড়ী বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল মো. বিল্লাল হোসেন, কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন, আব্দুল করিম, জাকির হোসেন জয়, আশিকুর রহমান জিয়া, ছাত্রলীগ নেতা দেওয়ান মনির, কাজী শাহাদাৎ প্রমুখ।

এ ছাড়া এ কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ স্থানীয় কয়েকটি স্কুল ও কলেজের কয়েক হাজার শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা প্রধানমন্ত্রীর কাছে কোনাবাড়ীতে নবনির্মিত উড়াল সেতুটি ১৯ মার্চের মহানায়ক বর্তমান সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির নামে নামকরণের জোর দাবি জানান।

মন্তব্য