kalerkantho

পাথরঘাটায় সমাজ সেবা অফিস থেকে কম্পিউটার চুরি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৯ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পাথরঘাটায় সমাজ সেবা অফিস থেকে কম্পিউটার চুরি

বরগুনার পাথরঘাটা উপজেলা সমাজসেবা অফিস থেকে একটি কম্পিউটার ও প্রিন্টার চুরির খবর পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে বলে ধারনা করা হচ্ছে। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিৎ করেছেন। এমাসের প্রথম দিকে একটি বিদ্যালয় থেকে ২০টি ল্যাপটপ চুরি হলে আজও উদ্ধার হয়নি।

সমাজসেবা অফিসের নৈশপ্রহরী মো. কাসেম বলেন,আমি অফিসেই ছিলাম। প্রতিদিনের মত রাতে আমি ঘুমিয়ে পরি। ভোররাতে মসজিদের ইমাম আমাকে ঘুম থেকে জাগিয়ে দিলে অফিসের সামনে গিয়ে দরজার তালা ভাঙ্গা দেখে ভিতরে গিয়ে কম্পিউটার ও প্রিন্টার না দেখে তাৎক্ষনিক আমি আমার কর্মকর্তাদের জানাই। 

এবিষয়ে পাথরঘাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মোশিদুল হক এর সাথে একাধীকবার কথা বলার চেস্টা করলে তিনি পরে কথা বলবেন বলে এরিয়ে যান। এর আগেও স্থানীয় সাংবাদিকরা এতিমখানার তথ্য নিতে গেলে তথ্য দিতে অপারগতা প্রকাকাশ করে তাদের সাথে অসৌজন্য মুলক আচরন করেন তিনি।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির জানান, আমি গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। মামলা করার জন্য নির্দেশনা দিয়ে এসেছি। সমাজসেবা কর্মকর্তা আছে তিনিই এবিষয়ে ব্যাবস্থা নিবেন।
এখানে উল্লেখ্য এমাসের প্রথম দিকে পাথরঘাটা কেএম ম্যামিক বিদ্যালযের আইসিটি ল্যাব থেকে ২০টি ল্যাপটপ চুরি হয় কিন্তু অদ্যবধি চোর সনাক্ত হয়নি বা চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার হয়নি।

মন্তব্য