kalerkantho

শিবালয়ে কালের কণ্ঠের সাংবাদিক পরিচয়ে খবর প্রকাশের হুমকি, থানায় জিডি

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৯ ১৭:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



শিবালয়ে কালের কণ্ঠের সাংবাদিক পরিচয়ে খবর প্রকাশের হুমকি, থানায় জিডি

দৈনিক কালের কণ্ঠের ঢাকা অফিসের সাংবাদিক পরিচয়ে মোবাইল ফোনে মারুফ ইকবাল নামধারী এক ব্যক্তি সম্প্রতি মানিকগঞ্জের শিবালয় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. সফিউর  রহমান জোয়াদ্দারের কাছে তার অনিয়মের খবর প্রকাশ করার হুমকি প্রদান করে চাঁদা আদায়ের কৌশল গ্রহণ করে। 

 এ ঘটনায় ভুক্তভোগী কর্মকর্তা বিষয়টি স্থানীয় কালের কণ্ঠ প্রতিনিধিকে জানালে, তিনি ঢাকা অফিসে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে, সত্যতা নিশ্চিত হয়ে ওই প্রতারকের বিরুদ্ধে আজ সোমবার শিবালয় থানায় একটি সাধারণ ডায়রি করেন।  

কালের কণ্ঠের (শিবালয়, ঘিওর ও দৌলতপুর) উপজেলা প্রতিনিধি মারুফ হোসেন জানান, গত ১২ মার্চ জেলার শিবালয় উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা (পিআইও) সফিউর রহমান জোয়াদ্দারের মোবাইল ফোনে ০১৯০৭২৪৩৭০৩ নম্বর থেকে ফোন আসে।  এসময় তিনি কালের কণ্ঠ পত্রিকার ঢাকা অফিসের সাংবাদিক পরিচয় দিয়ে বলেন, আপনার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ  করা হবে। এখন আপনার মন্তব্য কি জানতে চেয়ে কৌশলে টাকা দাবি করেন। 

মারুফ হোসেন বলেন, ভুক্তভোগী বিষয়টি আমাকে জানালে, আমি ঢাকা অফিসসহ জেলা প্রতিনিধিকে অবিহিত করে নিশ্চিত হই  মারুফ ইকবাল নামে কোনো ব্যক্তি পত্রিকার সঙ্গে জড়িত নয়। সে একজন প্রতারক, তাই পত্রিকার সুনাম অক্ষুণ্ণ রাখতে এবং ভবিষ্যতে এ রকম প্রতারণা না করতে পারে তার জন্য স্থানীয় প্রশাসনকে অবিহিত করে শিবালয় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। যার নম্বর ৬৭৩।

মন্তব্য