kalerkantho

সালথায় নৌকা সমর্থকের লাশ উদ্ধার

ফরিদপুরের আট উপজেলায় ভোট গ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৮ মার্চ, ২০১৯ ১২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরের আট উপজেলায় ভোট গ্রহণ চলছে

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ফরিদপুরের আটটি উপজেলায় আজ সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু করা হয়েছে। যা বিরতীহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের তেমন কোনো ভিড় নেই। এদিকে বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন কেন্দ্রগুলোতে থাকা প্রিসাইডিং অফিসাররা। 

এদিকে ভোররাতে সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুররা গ্রাম থেকে নূর ইসলাম নামে এক নৌকা সমর্থকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, ভোররাতে তার পরিবারের কাছ থেকে খবর পেয়ে তার ঘরের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। সে নৌকার সমর্থক ছিল জানতে পেরেছি। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।   

ফরিদপুর জেলা রিটার্নিং কর্মকর্তা রোকসানা রহমান বলেন, সকাল ৮টা থেকে আট উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। মোট ৩৪ জন উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে আট উপজেলায়। ফরিদপুরে এবার ১০ লাখ ৬৮ হাজার ৮১৫ জন ভোটার নির্বাচনে ভোট দেবেন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৫ লাখ ৩৮ হাজার ০০৭ জন এবং নারী ভোটার রয়েছে ৫ লাখ ৩০ হাজার ৮০৮ জন। বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। 

তিনি বলেন, ভোট সুষ্ঠুভাবে গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করছে। এর মধ্যে ম্যাজিস্ট্রেট, বিডিআর ১৭ প্লাটুন, র‌্যাব, পুলিশ ও আনসারসহ বিভিন্ন সংস্থার বিপুলসংখ্যক সদস্য নিয়োজিত রয়েছে নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে। জেলার ৮টি উপজেলায় ৪৯৬টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান। 

মন্তব্য