kalerkantho


এমপি মোস্তাফিজের ভিডিও ভাইরাল

কর্ণফুলীতে আ. লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০১



কর্ণফুলীতে আ. লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ছবি: কালের কণ্ঠ

বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর ভাইরাল হওয়া ভিডিওতে প্রয়াত প্রেসিডিয়াম সদস্য ও আনোয়ারা কর্ণফুলীর সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরীর বাবু ও দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে বেফাঁস মন্তব্য করায় কর্ণফুলীতে প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে। শনিবার বিকেলে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার পাশাপাশি বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ। এতে সাংসদ মোস্তাফিজকে জাতির লজ্জা হিসেবে আখ্যা দেন নেতাকর্মীরা।

বিকেল চারটায় উপজেলার মইজ্জারটেক আখতারুজ্জামান বাবু চত্ত্বরে ওই বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম চৌধুরী টুকু’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, সাবেক উপজেলা আ. লীগ সভাপতি মো. আলী, সহসভাপতি এস এম হোসেন, আবুল কালাম বকুল চেয়ারম্যান, নুরুল আলম মেম্বার, মো. ইসমাঈল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এন ইসলাম, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান ও উপজেলা যুবলীগের সহসভাপতি শহীদ উল্লাহ প্রমুখ।

এর পরে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। 

প্রসঙ্গত, গত সোমবার (১৮ ফেব্রুয়ারি) সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে সাংসদ মোস্তাফিজ দলের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য ও আনোয়ারা কর্ণফুলীর সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরীর বাবু ও বর্তমান সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে বেফাস মন্তব্যের পর প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে কর্ণফুলীতে। ইতিমধ্যে সরকার দলীয় বিভিন্ন ইউনিট থেকে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার পাশাপাশি সংসদ সদস্য ও দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে।



মন্তব্য