kalerkantho


ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদের নির্বাচন বুধবার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০৩



ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদের নির্বাচন বুধবার

সরকারি রাজেন্দ্র কলেজ, ফরিদপুর। ছবি : কালের কণ্ঠ

ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র-ছাত্রী সংসদের কার্যকরী পরিষদের (রুকসু) নির্বাচন আগামী বুধবার অনুষ্ঠিত হচ্ছে। ওই দিন সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে শহর ক্যাম্পাসে ভোট গ্রহণ করা হবে। 

নির্বাচন কমিশনসূত্রে জানা গেছে, এ নির্বাচনে ১৭টি পদে মোট ৬৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে ছাত্রলীগ, ছাত্রদল ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন পূর্ণ প্যানেলে প্রার্থী দিয়েছে। এ ছাড়া ছাত্র মুক্তি জোট ১৩টি পদে, ছাত্র ইউনিয়ন ক্রীড়া সম্পাদক পদে ও একজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে সহসভাপতি (ভিপি) পদে ছাত্রলীগের মো. নূর হোসেন, ছাত্রদলের শেখ মামুন, ছাত্র মুক্তি জোটের সাজিদুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমীরুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক (জিএস) পদে লড়ছেন ছাত্রলীগের আসিফ ইমতিয়াজ, ছাত্রদলের জহিরুল ইসলাম, ছাত্র মুক্তি জোটের শফিকুল ইসলাম এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তারিকুল ইসলাম। 

এ ছাড়া সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছাত্রলীগের গোপাল রায়, ছাত্রদলের ফয়সাল খান, ছাত্র মুক্তি জোটের ফরিদ শেখ এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের জামিউ আযম। 

নির্বাচন কমিশনার ও হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, এ নির্বাচনে কলেজের ২৮ হাজার ৪৮০ জন ছাত্র-ছাত্রী ভোট দেবেন। শহর ক্যাম্পাসের ২৮টি কক্ষের ৮৩টি ভোট কক্ষে (বুথে) ভোট গ্রহণ করা হবে। 



মন্তব্য