kalerkantho


প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন

নীলফামারী সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যানের বিজ্ঞপ্তি জারি

নীলফামারী প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:১৮



নীলফামারী সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যানের বিজ্ঞপ্তি জারি

নীলফামারী সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত শাহিদ মাহমুদকে বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতের গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং কর্মকর্তা আজাহারুল ইসলাম স্বারিত ওই গণবিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয় বুধবার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নীলফামারী সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে একক প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিদ মাহমুদকে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ এর বিধি-২৪, উপবিধি-১ অনুযায়ী নীলফামারী সদর উপজেলায় পরিষদে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হলো।’

বৃহস্পতিবার ওই গণবিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক রির্টানিং কর্মকর্তা আজাহারুল ইসলাম।

উল্লেখ্য, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারী সদর উপজেলায় গত ১১ ফেব্রুয়ারি চেয়ারম্যান পদে তিন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। তাদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী সাদিক হোসেনের মনোনয়নের প্রার্থীতা ত্রুটির কারণে যাচাই-বাছাইয়ে অবৈধ হয়, আপিলেও সেটি টিকেনি। অপর প্রার্থী এনপিপির ফয়েজ আহমেদ গত ১৮ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার করলে একক প্রার্থী হন শাহিদ মাহমুদ। ১৯ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের দিনে তাকে একক প্রার্থী হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। পরদিন ২০ ফেব্রুয়ারি সেটির গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।



মন্তব্য