kalerkantho


ধামরাইয়ে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪৬



ধামরাইয়ে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

ধামরাইয়ের দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি শামীম খানসহ পাঁচজন সাংবাদিকের বিরুদ্ধে আইসিটি আইনে ঢাকার দোহার থানায় স্বেচাসেবক লীগের এক নেতা মামলা দায়ের করায় ধামরাইয়ে কর্মরত সকল সাংবাদিক প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন। এছাড়া মামলা প্রত্যাহারের দাবি ও আটক সাংবাদিক আবু জাফরকে নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। 

ধামরাই প্রেসক্লাবে আহবায়ক কালের কণ্ঠের ধামরাই প্রতিনিধি আবু হাসানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় সমকালের প্রতিনিধি মোকলেছুর রহমান, বাংলাদেশে প্রতিদিনের প্রতিনিধি আজাহারুল ইসলাম রাজু, নয়াদিগন্তের প্রতিনিধি নবীন চৌধুরী, ইনকিলাবের সংবাদদাতা আনিস উর রহমান স্বপন ও আমাদের সময়ের প্রতিনিধি বাবুল হোসেন বক্তব্য রাখেন। 

আজ বৃহস্পতিবার বিকেলে ধামরাই প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামালের অনিয়ম দুর্নীতির তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আহবান জানান বক্তারা। এ ছাড়া আইসিটি আইনের কালো ধারাগুলো বাতিলের দাবি জানানো হয়।  
 
দৈনিক যুগান্তর ধামরাই প্রতিনিধি শামীম খানসহ আশুলিয়া, কেরানীগঞ্জ, নবাবগঞ্জ ও গোপালগঞ্জের প্রতিনিধির  বিরুদ্ধে দোহার থানায় নবাবগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ বাদি হয়ে আইসিটি আইনে মামলা দায়ের করে মঙ্গলবার।  

মঙ্গলবার ও বুধবার দৈনিক যুগান্তর পত্রিকায় নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামালের  ঘুষ, দুর্নীতি ও অনিয়মের বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। ওসির পক্ষ নিয়ে নবাবগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.পলাশ মামলাটি দায়ের করেন।



মন্তব্য