kalerkantho


সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নারীর মৃত্যু

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০১:৫০



সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নারীর মৃত্যু

নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নার্গিস (২৫) নামের এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত নার্গিস উপজেলার মালিপুর গ্রামের মো. আলমের স্ত্রী বলে জানা গেছে। বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলা সদরের শেষ সীমান্তে পত্নীতলা উপজেলার দিবর দিঘীর মোড়ের অদুরে সরকার এগ্রো ফার্মের সামনে দুর্ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যার সময় উপজেলার মালিপুর গ্রামের মো. আলম তার স্ত্রী ও তার শিশু মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে পত্নীতলা উপজেলার খরাইল গ্রামে শ্বশুর বাড়ি যাচ্ছিল। রাস্তায় তারা সাপাহার-পত্নীতলা সড়কের উক্ত স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক ওই মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক আলমের স্ত্রী ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যায়। 

ট্রাকের চাকা তার মাথার ওপর দিয়ে গেলে তার সম্পূর্ণ মাথা ও মুখমন্ডল থেতলে শরীর হতে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চালক আলম ও তার মেয়ে আহত হলে সঙ্গে সঙ্গে তাদেরকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। ঘটনার পর পরই সাপাহার থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। 



মন্তব্য