kalerkantho


ফুলবাড়িয়ায় গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার বিচারের দাবিতে মানববন্ধন

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:১৯



ফুলবাড়িয়ায় গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার বিচারের দাবিতে মানববন্ধন

সাবেক কৃষকলীগ নেতা ঠিকাদার জয়নাল আবেদিন বাদলের দায়ের করা চাঁদাবাজি মামলায় পৌর যুবলীগের সভাপতি ও ঠিকাদার আ. মালেক গ্রেপ্তারের ঘটনাকে কেন্দ্র করে প্রতিদিন পক্ষে বিপক্ষে পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হচ্ছে।

দু’পক্ষে পাল্টাপাল্টি কর্মসূচী পালন করায় পৌর সদরে থম থম অবস্থা বিরাজ করছে। যেকোনো মূহুর্তে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা রয়েছে বলে মনে করছেন সাধারণ মানুষ।

আজ সোমবার সাবেক কৃষক লীগের দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন বাদলের পক্ষে স্থানীয় এলাকাবাসী, ঠিকাদার ও বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের ব্যানারে তার ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে ফুলবাড়িয়া-ময়মনসিংহ সড়কে গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার বিচার ও অন্যান্য আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে।

মানববন্ধনে বক্তরা বলেন, গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা ও তার সহযোগীদের রক্ষা করতে তার লোকজন মানববন্ধন করে প্রশাসনকে হুমকি দিচ্ছে। যে পর্যন্ত অন্যান্য চাঁদাবাজদের গ্রেপ্তার করা না হবে ততদিন মানববন্ধন ও বিক্ষোভ মিছিল চালিয়ে যাওয়া ঘোষণা দিয়েছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি উছমান গনি, ঠিকাদার জয়নাল আবেদিন বাদল, ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রকিব প্রমুখ।

ঠিকাদার জয়নাল আবেদিন বাদলকে মারধর ও ১০ লাখ টাকা চাঁদাদাবীর অভিযোগে গত বুধবার রাতে যুবলীগ নেতা আ. মালেকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেন ফুলবাড়িয়া থানায়। পুলিশ রাতেই গ্রেপ্তার করে যুবলীগ নেতাকে।



মন্তব্য