kalerkantho


'নন্দীগ্রামের উন্নয়নে নৌকাকে বিজয়ী করতে হবে'

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৫১



'নন্দীগ্রামের উন্নয়নে নৌকাকে বিজয়ী করতে হবে'

বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা বলেছেন, নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার বিজয়ের জন্য কাজ করতে হবে। 

তিনি আরো বলেন, কারণ দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে এই উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল আশরাফ জিন্নাহ কে বিজয়ী করতে হবে। তাই কোনো ভেদাভেদ নয়, শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।

শুক্রবার দুপুর ২ টায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনিছুর রহমানের সঞ্চনালয় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, মোরশেদুল বারী, একরাম হোসেন, কালিপদ রায়, সোহেল রানাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভাশেষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খালেদা বেগমের মনোনয়নপত্র উত্তোলন করা হয়।



মন্তব্য