kalerkantho


টেকনাফে নুরুল আলমকে নৌকার প্রার্থী চেয়ে মিছিল সমাবেশ

টেকনাফ প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০১:১৮



টেকনাফে নুরুল আলমকে নৌকার প্রার্থী চেয়ে মিছিল সমাবেশ

ছবি: কালের কণ্ঠ

আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান ও বর্তমান উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলমের পক্ষে এক বিশাল মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (বিকাল ৩টায়) টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে টেকনাফ পৌরসভা ও সদর যুবলীগের উদ্যোগে মিছিলটি বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বর এসে পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেনের সভাপতিত্বে এক পথসভায় মিলিত হয়। এতে সদর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুবের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান, সহ সভাপতি মোহাম্মদ তৈয়ুব, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাক আহম্মদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম দল্ল্যা, হোসন আহাম্মদ কাউন্সিলর, মো. আব্দুল্লাহ, সদর যুবলীগের সভাপতি আব্দুল ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ প্রমুখ। এতে পৌর ও সদর যুবলীগের হাজারো নেতাকর্মী, ছাত্রলীগসহ ও বিপুলসংখ্যক সাধারণ জনগণ অংশ নেয়।

পথসভায় বক্তারা বলেন, টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি, আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত কর্মীবান্ধব নেতা নুরুল আলমকে আওয়ামী পরিবার থেকে সর্বস্তরের জনতা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে দেখতে চাই। কারণ ছাত্র ও যুব সমাজের প্রিয় নেতা আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান নুরুল আলম চেয়ারম্যানই সন্ত্রাস ও ইয়াবামুক্ত টেকনাফ উপহার দিয়ে এই অঞ্চলের জনসাধারণকে ইয়াবার বদনাম থেকে রক্ষা করার একমাত্র যোগ্যতা রাখেন।

বক্তারা আরো বলেন, সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে প্রবেশ করে দল, ত্যাগী ও পরিক্ষিত নেতা নুরুল আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপতৎপরতা চালাচ্ছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ছদ্মবেশী বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়নকারীদের সকল ষড়যন্ত্র  যুবলীগ ও ছাত্রলীগ রাজপথে থেকে প্রতিহত করবে। টেকনাফকে শিক্ষা, ক্রীড়া, সংস্কৃতি অবকাঠামোর উন্নয়ন, সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত ও মুক্তিযুদ্ধের চেতনায় একটি আধুনিক নগর গড়তে আলমের বিকল্প নেই।

টেকনাফে তৃণমূল আওয়ামী পরিবার ও সর্বস্তরের জনসাধারণের প্রাণের দাবি বিবেচনা করে দেশরত্ন শেখ হাসিনা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের পরিক্ষিত নেতা নুরুল আলম চেয়ারম্যানের হাতে নৌকা প্রতীক তোলে দেবেন বলে আশা করেন। 



মন্তব্য