kalerkantho


বরিশালে র‌্যাব ৮ এর অভিযান, ২টি কোচিং সেন্টার সিলগালা

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৩৫



বরিশালে র‌্যাব ৮ এর অভিযান, ২টি কোচিং সেন্টার সিলগালা

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ ১২ ফেব্রুয়ারি সকাল ৭টায় সরকারি নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে কোচিং সেন্টারসমূহে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে বরিশাল মহানগরীর কোতোয়ালি থানাধীন বগুড়া রোড এবং ফকিরবাড়ি এলাকায় বেশির ভাগ কোচিং সেন্টারকে তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেলেও একটি কোচিং সেন্টারের কার্যক্রম চালু পায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় শ্যাম প্রসাদ বৈরাগী (গণিত শিক্ষক)-কে ২০ জন শিক্ষার্থীসহ কোচিং পরিচালনা অবস্থায় পাওয়া যায়। তখন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল) মো. রাসেল ইকবালের নির্দেশে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং কার্যক্রম চালু রাখার অপরাধে উক্ত কোচিং সেন্টারকে তালাবদ্ধ করে মন্ত্রণালয়ের নির্দেশিত সময় পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়।

এ ছাড়াও নগরীর ফকিরবাড়ি এলাকায় মো. সাইদুল ইসলামকে ২৫ জন শিক্ষার্থীসহ কোচিং পরিচালনা অবস্থায় পাওয়া যায়। তখন ম্যাজিস্ট্রেটের নির্দেশে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং কার্যক্রম চালু রাখার অপরাধে উক্ত কোচিং সেন্টারকে তালাবদ্ধ করে মন্ত্রণালয়ের নির্দেশিত সময় পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়।

 



মন্তব্য