kalerkantho


মাদক কারবারিদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি    

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০১



মাদক কারবারিদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা বন্ধ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামে বিক্ষোভ মিছিল ও  মানববন্ধন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

গোপালগঞ্জের দত্তডাঙ্গা-বাজুনিয়া সড়কে বাজুনিয়া কালি মন্দিরের সামনে ওই গ্রামের শতাধিক নারী-পুরুষ  হাতে হাত ধরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে বাজুনিয়া গ্রামের, শেফালী মল্লিক, শিল্পী বৈদ্য, অর্জুন ভক্ত, কাজী আজম, দিপংকর ভক্ত, জোবায়ের শেখ, বিনা বিশ্বাস ও বাদল কৃষ্ণ মল্লিক প্রমুখ বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, বাজুনিয়া গ্রামের সন্ত্রাসী ও চিহ্নিত মাদক কারবারি জাকারিয়া ভুইয়া ও শামিম সরদার দীর্ঘদিন ধরে গ্রামে সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা করে আসছে। এতে গ্রামের যুব সমাজ মাদকের নেশায় ধ্বংস হয়ে যাচ্ছে। কেউ প্রতিবাদ করতে গেলেই তাদের হামলার শিকার হতে হয়। এ সমস্যা থেকে মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তারা। 

মানববন্ধন শেষে তারা ওই সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বাজুনিয়া গ্রামের বেশ কিছু পথ প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। 

এ ব্যপারে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর  সার্কেল) মো. সানোয়ার হোসেন বলেন, পুলিশের কাছে পক্ষ এবং বিপক্ষ গ্রুপ অভিযোগ দিয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে আমরা তদন্ত কাজ ইতোমধ্যে শুরু করেছি। তদন্তে যেসব বিষয়ের সত্যতা পাওয়া যাবে পুলিশ সেভাবেই আইনানুগ পদক্ষেপ গ্রহণ করবে। 



মন্তব্য