kalerkantho


বগুড়া মেডিক্যাল কলেজ ক্যাফেটেরিয়ায় মারধর ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:০৫



বগুড়া মেডিক্যাল কলেজ ক্যাফেটেরিয়ায় মারধর ভাঙচুর

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের আকবরিয়া ক্যাফেটেরিয়ায় গতকাল সোমবার মারধর ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে ক্যাফেটেরিয়ার দুই কর্মী আহত হয়েছে। ময়মনসিংহের আনন্দমোহন কলেজের শিক্ষার্থী ও ক্যাফেটেরিয়ার কর্মীদের মধ্যে এ ঘটনা ঘটে।

শজিমেকের কর্মকর্তা, মেডিক্যাল পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত ক্যাফেটেরিয়ার বাবুর্চি নাজমুল ও খাবার পরিবেশনকারী শাহাদত প্রাথমিক চিকিত্সা নিয়েছেন।

শজিমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, গতকাল দুপুরে আনন্দমোহন কলেজের শিক্ষার্থীরা বগুড়ার মহাস্থানে আনন্দভ্রমণে আসে। পরে তারা বগুড়া মেডিক্যাল কলেজের আকবরিয়া ক্যাফেটেরিয়ায় খেতে বসে। 

ক্যাফেটেরিয়ার খাবার পরিবেশনকারী কর্মীরা মোবাইল ফোনে আনন্দমোহনের ছাত্রছাত্রীদের ভিডিও করছিল। এ নিয়ে বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এ সময় ক্যাফেটেরিয়ার টেবিল, চেয়ার, গ্লাস, প্লেট ইত্যাদি ভাঙচুর ও খাবার নষ্ট করা হয়।

পরে ক্যাফেটেরিয়া কর্তৃপক্ষ ও আনন্দমোহনের শিক্ষার্থীদের মধ্যে সমঝোতা করে দেওয়া হয়। বিকেলে ওই শিক্ষার্থীদের ময়মনসিংহে পাঠিয়ে দেওয়া হয় পুলিশের নিরাপত্তায়। হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে।

বগুড়ার মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ মণ্ডল জানান, ঘটনাটি মীমাংসা হয়েছে। আনন্দমোহন কলেজের শিক্ষার্থীরা নিরাপদে ফিরে গেছে।



মন্তব্য