kalerkantho


দামুড়হুদায় আওয়ামী লীগের প্রতিনিধি সভা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৯ ১৯:২৩



দামুড়হুদায় আওয়ামী লীগের প্রতিনিধি সভা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচনোত্তর প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের তৃতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।

এ সময় প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়ন হয়েছে। দেশের মানুষের আশা আকাঙ্ক্ষা পুরণ হয়েছে। দেশ গোটা বিশ্বে আজ উন্নয়নের মডেল হিসাবে পরিচিতি পেয়েছে। মাদক, সন্ত্রাস ও দুর্নীতি শুন্যের কোটায় আনতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী।

তিনি আরো বলেন, আমি প্রতি ইউনিয়ন, পৌরসভা, পাড়া মহল্লায় ঘুরবো জনগণের সুবিধা-অসুবিধার কথা শুনবো ও তৎাক্ষণিক সমাধান করার চেষ্টা করবো। জনগণ যাতে হয়রানির শিকার না হয় সেদিকে জন প্রতিনিধিদের সজাগ হতে হবে। দলের পদ-পদবি ভাঙিয়ে যারা সুবিধা নিয়েছে তাদেরকে চিহ্নিত করা হবে। দলে কোনো ধান্দাবাজ স্বার্থবাদীদের জায়গা হবে না। স্থানীয় সরকার ব্যবস্থাকে আরো কার্যকারি ভূমিকা পালন করতে হবে। সুবিধাবঞ্চিত, হতদরিদ্রদের সরকারি সাহায্য সহযোগিতা  বণ্টনে আন্তরিক হতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলি হোসেন মাস্টার, মিজানুর রহমান টিপু।



মন্তব্য