kalerkantho


জামালপুরে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

জামালপুর প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৯ ২২:২৪



জামালপুরে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি'র ব্যবস্থাপনায় ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জামালপুরে শুরু হয়েছে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স অনূর্ধ-১৬ জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা। জেলার আটটি স্কুল এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রতিদিন খেলা অনুষ্ঠিত হবে জামালপুর জিলা স্কুল মাঠে।

আজ শুক্রবার সকাল ১০টায় এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জামালপুর প্রেস ক্লবের সভাপতি আজিজুর রহমান ডল। উদ্বোধনী অনুষ্ঠানে প্রাইম ব্যাংক লিমিটেডের জামালপুর শাখার ব্যবস্থাপক (অপারেশনস) মোহাম্মদ জাহিদুল ইসলাম ও রিলেশনশিপ ব্যবস্থাপক মোহাম্মদ সাখাওয়াত হোসেন, দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, বাংলাদেশ ক্রিকেট বোর্ড মনোনীত জামালপুর জেলার ক্রিকেট প্রশিক্ষক মিজানুর রহমান মিজু প্রমুখ বক্তব্য রাখেন।

উদ্ধোধনী খেলায় অংশ নেয় জামালপুর জিলা স্কুল ও মেলান্দহ উপজেলার রাবেয়া ইসলাম আদর্শ উচ্চ বিদ্যালয় দল। এতে টস জিতে রাবেয়া ইসলাম আদর্শ উচ্চ বিদ্যালয় ব্যাটিংয়ে নেমে ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৫ রান। জবাবে ব্যাট করতে নেমে জামালপুর জিলা স্কুল ৩০ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৩৪ রান। ফলে রাবেয়া ইসলাম আদর্শ উচ্চ বিদ্যালয় দল ৪০ রানে জয় লাভ করে। খেলায় ম্যান অব দা ম্যাচ হয়েছে বিজয়ী দলের অনিক। এতে আম্পায়ের দায়িত্ব পালন করেন মাহফুজুর রহমান ও সাব্বির হোসেন।

পক্ষকালব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় দুটি গ্রুপে আটটি স্কুল অংশ নিচ্ছে। ‘এ’ গ্রুপে রয়েছে জামালপুর জিলা স্কুল, মেলান্দহের রাবেয়া ইসলাম আদর্শ উচ্চ বিদ্যালয়, দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও সরিষাবাড়ীর বয়ড়া ইস্রাফিল আহাম্মেদ উচ্চ বিদ্যালয়।

অপরদিকে ‘বি’ গ্রুপে রয়েছে জামালপুর উচ্চ বিদ্যালয়, সিংহজানি বহুমুখী উচ্চ বিদ্যালয়, শাহ জামাল (রহ.) স্কুল অ্যান্ড কলেজ ও রশিদপুর ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়। গ্রুপ পর্বের খেলা চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত।



মন্তব্য