kalerkantho


খাদ্যে ভেজাল প্রতিরোধে জেলায় জেলায় টিম গঠন করা হবে : খাদ্যমন্ত্রী

ধামইরহাট-পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৯ ১৮:২৯



খাদ্যে ভেজাল প্রতিরোধে জেলায় জেলায় টিম গঠন করা হবে : খাদ্যমন্ত্রী

 সারাদেশে খাদ্যে ভেজাল প্রতিরোধে জেলায় জেলায় টিম গঠন করা হবে। সকল জেলা প্রশাসকদের এ ব্যাপার নির্দেশনা প্রদান করা হয়েছে। বর্তমান খাদ্য বিভাগে কোনো দুর্নীতির সুযোগ নেই। সরকার ধানের দাম বেঁধে দিয়েছে। নির্ধারিত দামের চেয়ে আর কমা বা বাড়ার সুযোগ নেই।

শুক্রবার সকল ১১টায় নওগাঁর পত্নীতলা উপজেলা খাদ্য গুদাম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার আগামীতে যাতে আবারো ক্ষমতায় আসতে পারে, তাই এখন থেকে সকলকে এক সাথে কাজ করতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কামাল হোসেন, পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, পত্নীতলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মুক্তিযোদ্ধা আরমান আলী, অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল রকিফুল ইসলাম, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র চক্রবর্তী প্রমুখ।

এর পূর্বে সকাল ১০টায় পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরীর সভাপতিত্বে নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ের সামনে মন্ত্রীকে গণসংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।



মন্তব্য