kalerkantho


চাঁপাইনবাবগঞ্জে মৌসুমি হত্যা মামলায় অটোচালক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৯ ১৫:৪৮



চাঁপাইনবাবগঞ্জে মৌসুমি হত্যা মামলায় অটোচালক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে মৌসুমি নামে এক নারীকে হত্যার ঘটনায় ইসরাইল হক (২০) নামে এক অটোরিকশাচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

গ্রেপ্তারকৃত ইসরাইল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃস্টপুর মাঝপাড়া মহল্লার মুরশেদ আলীর ছেলে। অপরদিকে নিহত মৌসুমি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার গ্রামের আজিজুর রহমানের মেয়ে। সে পেশায় একজন ভাসমান পতিতা বলে জানায় পুলিশ। 

আলোচিত এই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) গোলাম কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ইসরাইলকে তার বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অধিক জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।

উল্লেখ্য, গত রবিবার সকালে জেলা শহরের অক্ট্রয় মোড় এলাকায় কালেক্টরেট আমবাগানে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর হা-পা বাঁধা লাশ উদ্ধার করে। পরে নিহত নারীর বিস্তারিত পরিচয় জানা যায়। এ ঘটনায় নিহতের বাবা আজিজুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।



মন্তব্য