kalerkantho


পারিবারিক কলহের জেরে বিষপানে বৃদ্ধের আত্মহনন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০১৯ ০২:৪৯



পারিবারিক কলহের জেরে বিষপানে বৃদ্ধের আত্মহনন

ময়মনসিংহের গফরগাঁওয়ে পারিবারিক কলহের জের ধরে সৈয়দ হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ বিষপানে আত্মহনন করেছেন। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে উপজেলার পাচাহার গ্রামে। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় নিহতের ছেলে গতকাল শনিবার পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাচাহার গ্রামের বাসিন্দা সৈয়দ হোসেন পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাত ১০টার দিকে বসত বাড়ির অদূরে একটি বিলপাড়ে বিষপান করে কাতরাতে থাকেন। স্থানীয় লোকজন খোঁজ পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন। 

পরে স্থানীয় লোকজনের সহায়তায় সৈয়দ হোসেনের ছেলে সাইদুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পাগলা থানা পুলিশ আজ শনিবার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান খান বলেন, স্ত্রীর সঙ্গে অভিমান করে বৃদ্ধ সৈয়দ হোসেন বিষপান করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন। অপমৃত্যু মামলা ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য