kalerkantho


শিবগঞ্জ পৌরসভায় ৪টি উন্নয়ন কাজের উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৩ জানুয়ারি, ২০১৯ ০২:১৭



শিবগঞ্জ পৌরসভায় ৪টি উন্নয়ন কাজের উদ্বোধন

ছবি: কালের কণ্ঠ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা এলাকায় ১ কোটি ৬০ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে চারটি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে শিবগঞ্জ বাজার সিএন্ডবি রোড হতে কাড়িপট্টি কচিকাঁচা বিদ্যানিকেতন পর্যন্ত ডাব্লিউ বিএম রাস্তা আরসিসি করণ কাজ ও কাড়িপট্টি থেকে গোয়ালপাড়া গাজী খানের বাড়ি পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সদস্য সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ উপলক্ষে পৌর মার্কেট সংলগ্ন ক্লাব মার্কেট প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন শিবগঞ্জ পৌরসভা মেয়র কারিবুল হক রাজিন। বক্তব্য রাখেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া, প্যানেল মেয়র আবদুস সালাম, কাউন্সিলর খাইরুল আলম জেমসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

এ ছাড়া পৌর এলাকার মর্দানা হাই স্কুল থেকে আলী হায়াদারের বাড়ি পর্যন্ত পাকা রাস্তা ও জালমাছমারী প্রাথমিক বিদ্যালয় থেকে মংলুর বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়। 



মন্তব্য