kalerkantho


সোনারগাঁয়ে লাঠি হাতে ট্রাফিকের ভূমিকায় সাংসদ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০১৯ ০১:৫৫



সোনারগাঁয়ে লাঠি হাতে ট্রাফিকের ভূমিকায় সাংসদ

ছবি: কালের কণ্ঠ

যানজট মুক্ত রাখতে নিজেই ট্রাফিকের দায়িত্ব নিয়ে নেমে পড়েন রাস্তায়। সোনারগাঁয়ের স্থানীয় সাংসদের এ ভূমিকা দেখে অভিভূত স্থানীয় ও দূরপাল্লার যাত্রীরা। নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চালকদের দায়িত্বহীন গাড়ি চালানো এবং যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী উঠানামা করানোর কারণে প্রতিদিনই দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের বিপুল ভোটে দ্বিতীয় বার নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা গতকাল শনিবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ আশপাশের সড়কগুলো যানজট মুক্ত রাখতে নিজেই লাঠি হাতে ট্রাফিকের ভূমিকা পালন করেন বলে জানায় স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগী যাত্রীরা। এ সময় তিনি ঘরমুখো যাত্রীরা যাতে যানজটের বিড়ম্বনায় না পড়েন সেজন্য যানজট নিরসনের দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীকে তৎপরতার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিয়াকত হোসেন খোকা উপজেলার মোগরাপাড়া দিয়ে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও আশপাশের সড়কগুলোতে যানজট ছিল। যানজট দেখে তিনি গাড়ি থেকে নেমে লাঠি হাতে নিয়ে পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি নিজেই যানজট নিরসনে ট্রাফিকের দায়িত্ব পালন করেন। উপজেলার গুরুত্বপূর্ণ স্পটগুলো যানজট মুক্ত হওয়ার আগ পর্যন্ত এমপি খোকা সেখানে অবস্থান করেন। পরে যানচলাচল স্বাভাবিক হলে তিনি ঢাকার পথে রওনা দেন।



মন্তব্য