kalerkantho


চাঁদপুর ৪ আসনে

অলস সময় কাটাচ্ছেন বিএনপি প্রার্থী এম এ হান্নান

চাঁদপুর প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৬



অলস সময় কাটাচ্ছেন বিএনপি প্রার্থী এম এ হান্নান

হামলা, মামলা আর পুলিশ আতঙ্কে নেতাকর্মী-সমর্থক ছাড়াই অলস সময় কাটাচ্ছেন চাঁদপুর ৪ আসনে বিএনপি প্রার্থী এম এ হান্নান। আজ রবিবার বিকেলে এম এ হান্নানের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে কথা হলে এই প্রতিবেদককে এসব তথ্য জানান তিনি।

এম এ হান্নান বলেন, বিএনপি থেকে নির্বাচন করতে এসে এখন নেতাকর্মী শুন্য তিনি। কারণ হামলা, মামলা আর পুলিশের গ্রেপ্তার আতঙ্কে সবাই এলাকা ছাড়া। এই পরিস্থিতিতে এক প্রকার অবরুদ্ধ জীবন কাটাচ্ছেন তিনি। শুরুতে কয়েকদিন কর্মী সমর্থকদের নিয়ে এলাকা চষে বেড়ালেও এখন কোনো ধরণের গণসংযোগও করতে পারছেন না এম এ হান্নান।

তিনি আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে শুধু গত কয়েকদিনে তিন শ নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে। বিএনপি ও সহযোগী সংগঠনের অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে এম এ হান্নান অভিযোগ করেন। এমন পরিস্থিতিতে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেছেন ধানের শীষের এই সংসদ সদস্য প্রার্থী।

সরেজমিন গিয়ে দেখা গেছে, ফরিদগঞ্জের শোল্লা গ্রামের বাড়িতে এম এ হান্নান বেশ কিছু চেয়ার পেতে একা অবস্থান নিয়ে সময় কাটাচ্ছেন।

প্রসঙ্গত, এই আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ সফিকুর রহমান।



মন্তব্য