kalerkantho


আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০৩:০০



আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ

ছবি: কালের কণ্ঠ

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীশ চন্দ্র সাহার বাড়িতে এ ঘটনা ঘটে। সভাপতি জগদীশ চন্দ্র সাহার এ ঘটনার জন্য বিএনপির জামায়েত সন্ত্রাসীকে দায়ী করেন। তার অভিযোগ প্রতীক বরাদ্দর পর থেকেই এলাকার বিএনপি ও জামায়াত সন্ত্রাসীরা তাকে মারার হুমকি দিয়ে আসছিল।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান রতন জানান, মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেলযোগে ১০/১২ জন বিএনপির ও জামায়াত সন্ত্রাসীরা জগদীশের বাড়ির পেছনে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড গুলিবর্ষণ করে। 

বিস্ফোরণের শব্দে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে বুধবার সকালে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের আহবায়ক রিয়াজ উদ্দিন, পৌর আ. লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহাসহ আ. লীগ এবং পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকালে সিরাজগঞ্জ-২ আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না ঘটনাস্থল পরিদর্শন করেন ও এর সুষ্ঠু বিচার দাবি করেন।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের আলামত উদ্ধার করেছে। তবে গুলির খোসা পাওয়া যায়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য