kalerkantho


ফতুল্লায় পুলিশকে গুলি করেছে ছিনতাইকারীচক্র

চার দুর্বৃত্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৮



ফতুল্লায় পুলিশকে গুলি করেছে ছিনতাইকারীচক্র

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় চেকপোস্টে দুর্বৃত্তদের গুলিতে একজন কনস্টেবল গুলিবিদ্ধ হওয়ার রহস্য উদ্ঘাটিত হয়েছে বলে দাবি করছে পুলিশ। গতকাল বুধবার গ্রেপ্তার হওয়ার পর চার দুর্বৃত্ত বলেছে, তারা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এসে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও পুরাতন সড়কে মোটরসাইকেলে ছিনতাই করে থাকে। ওই দিনও ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা বেরিয়েছিল। পুলিশ চেকপোস্টে আটক হওয়ার ভয়ে তারা গুলি ছুড়ে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান বলেন, রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার বিকেলে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম এই মুহূর্তে বলা যাচ্ছে না। গ্রেপ্তারকৃতরা পুলিশকে লক্ষ্য করে গুলি করার বিষয়টি স্বীকার করে তাদের সঙ্গে থাকা অপর ছিনতাইকারীদের নাম প্রকাশ করেছে। দ্রুত পিস্তল উদ্ধার ও অপর ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হবে।

২৩ অক্টোবর দুপুরে ফতুল্লা মডেল থানার এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম পাগলা চেকপোস্টে যানবাহনে তল্লাশি করছিল। এ সময় রাজধানী থেকে পঞ্চবটি পর্যন্ত চলাচলরত বোরাক পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-২০৮৫) থামানো হয়। বাসে উঠে কনস্টেবল সোহেল তল্লাশির সময় এক যুবক পুলিশের ওপর চড়াও হয়ে পিস্তল বের করে।

এ সময় পিস্তলটি ধরার চেষ্টা করলে কনস্টেবল সোহেলের সঙ্গে ওই যুবকের হাতাহাতি হয়। একপর্যায়ে ওই যুবক কনস্টেবলের বাম পায়ে হাঁটুর ওপর গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় এএসআই মোর্শেদ আলম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করেন।



মন্তব্য