kalerkantho


মানিকগঞ্জ-২ আসনে ঐক্যফ্রন্ট প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ

মো. মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ)   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:১৬



মানিকগঞ্জ-২ আসনে ঐক্যফ্রন্ট প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ

ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত ব্যাপক গণসংযোগ করেছেন। গতকাল বুধবার সংসদীয় আসনের মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া, ভাড়ারিয়া ও পুটাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ধানের শীষ প্রতীকে ভোট চান তিনি।

এদিন সকাল থেকে রাত ৮টা পর্যন্ত সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত জেলার সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বালিরটেক বাজার, সাতানি বাজার, হাটিপাড়া ইউনিয়নের কাজী খোলা বাজার, হাটিপাড়া বাজার, বরুন্ডী বাজার, পুটাইল ইউনিয়নের লেমুবাড়ি বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ, দলীয় নেতৃবৃন্দ ও সমাজের নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত বলেন, হুমকি-ধামকির ভয়ে ঘরে বসে থাকলে চলবে না। সর্বাত্মক প্রতিরোধ গড়ে তুলে আমাদের বিজয় অর্জন করতে হবে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন ভোট দিয়ে কেন্দ্র পাহারা দিতে হবে। প্রশাসন ও ক্ষমতাসীনদের সব বাধানিষেধ উপেক্ষা করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জামিলুর রশিদ খাঁন, যুগ্ম-সম্পাদক মোতালেব হোসেন, বাড়ারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইলাহী বক্স, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক উজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক চুন্নু মিয়া। 

হাটিপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম (আরজু), বিএনপি নেতা মোশারফ হোসেন, মোজাম্মেল হোসেন, কালুমিয়া, শহিদুল্লাহ কায়সার, যুবদল নেতা রিয়াজুল ইসলাম, মহিদুর রহমান, স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাসহ সমাজের নানা শ্রেণী-পেশার অংসখ্য মানুষ উপস্থিত ছিলেন।



মন্তব্য