kalerkantho


'অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার দাবি'

মো. জয়নাল আবেদীন, প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:৫১



'অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার দাবি'

ছবি: কালের কণ্ঠ

দশম জাতীয় সংসদ নির্বাচনে জে এস এস অবৈধ অস্ত্রের মাধ্যমে সাধারণ মানুষের ভোট ডাকাতি করে দীপংকর তালুকদারকে নির্বাচনে পরাজিত করেছে। সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারীরা আমাদের বিজয় কেড়ে নেয়। এর পর থেকে রাঙামাটির সাধারণ মানুষ অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন এবং অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে আন্দোলন সংগ্রাম করেছেন। তারই ধারাবাহিকতায় পার্বত্য অঞ্চলে সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারীদের ধরতে প্রশাসন যৌথ বাহিনীর মাধ্যমে চিরুনী অভিযান শুরু করেছে।

তিনি যৌথ বাহিনীকে ধন্যবাদ জ্ঞানপন করে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার লক্ষ্যে চলমান অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে চিরুনী অভিযান অব্যাহত রাখার দাবি করেন। নেতাকর্মীদের উদ্দেশে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে দলীয়ভাবে মনোনীত দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করতে কাধে কাধ মিলিয়ে কাজ করার আহবান জানান নেতাকর্মীদের।

কাউখালীতে ঘাগড়া বাজারে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী এসব কথা বলেন।

কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব দত্তের সঞ্চালনায়, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রঞ্জন মনি চাকমার সভাপতিতে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফি সওদাগর, উপদেষ্টা লোক প্রিয় তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুর্শে মারমাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য