kalerkantho


মানিকগঞ্জ-২

নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বিকল্পধারা প্রার্থী মিলন

মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ)   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:১৩



নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বিকল্পধারা প্রার্থী মিলন

ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসনের বিকল্পধারা প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন কুলা প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। বুধবার দলীয় নেতাকর্মী নিয়ে সিঙ্গাইর উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন সাবেক এই শিক্ষা প্রতিমন্ত্রী মিলন।

এদিন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারোয়ার মিলন সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার চান্দহর, মানিকনগর শান্তিপুর, সিরাজপুর, ফতেপুর, রিফায়েতপুর ও সাহরাইল বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় দলীয় নেতাকর্মী ও নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলবিনিময় করে কুলা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

সাবেক সংসদ সদস্য গোলাম সারোয়ার মিলন বলেন, দলমত নির্বিশেষে এলাকার সব শ্রেণী-পেশার মানুষ এবার কুলা প্রতীকের পক্ষে জেগে উঠেছে। আমি সংসদ সদস্য থাকাকালে দক্ষিন মানিকগঞ্জ তথা সিঙ্গাইর ও হরিরামপুরে উন্নয়নের ধার উন্মোচন করেছিলাম। আমার পর যোগ্য নেতৃত্বের অভাবে এ অঞ্চলের জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন হয়নি। জনগণের দাবির মুখে এবার নির্বাচনে অংশ নিয়েছি। আশা করি বিজয় নিশ্চিত। সংসদ সদস্য হয়ে দক্ষিণ মানিকঞ্জকে সিঙ্গাপুরের আদলে গড়ে তুলবো।

এ সময় তার সঙ্গে যুক্তফ্রন্টের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ গণ সংস্কৃতি দল (বাগসদ)-এর সভাপতি সরদার শামস আল-মামুন। উপজেলা বিকল্পধারার যুগ্ম-আহবায়ক মোতালেব হোসেন, কাজী বশির আহম্মেদ কুদ্দুস, যুবধারার আহবায়ক মজিবুর রহমান।

বিকল্পধারা নেতা আমীর হোসেন খোকা, খন্দকার ফেরদৌস মিল্টন, সালাহ উদ্দিন খোকা, কায়সার আহম্মেদ, ডা. সুমন, ইউপি সদস্য আলতাফ হোসেন, মিজানুর রহমান, রাজু আহাম্মেদ, মারুফ হোসেন, মেহদী হাসান টুটুল ও আবু সাঈদসহ উপজেলা বিকল্পধারা, মহিলাধারা, যুবধারা ও ছাত্রধারাসহ বিভিন্ন পর্যায়েয়ের নেতারা উপস্থিত ছিলেন।



মন্তব্য