kalerkantho


'নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন'

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৫



'নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন'

মুহিবুর রহমান মানিক। ছবি: কালের কণ্ঠ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মুহিবুর রহমান মানিক বলেছেন, নৌকায় ভোট দিয়ে ছাতক-দোয়ারায় দুর্বৃত্তায়নের রাজনীতির অনুপ্রবেশ বন্ধ করতে হবে। বিএনপি একটি দেউলিয়া সংগঠন উল্লেখ করে সাংসদ মানিক বলেন, লন্ডন থেকে কালো টাকার বিনিময়ে মনোনয়ন কিনে যে এমপি প্রার্থী হতে পারে সেই প্রার্থী বিজয়ী হলে এই ছাতক-দোয়ারাকে বিক্রি করে দিতে পারে। 

তিনি বলেন, ছাতক-দোয়ারাবাজারসহ সারা দেশে যে উন্নয়নের উৎসব শুরু হয়েছে এই ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। বিএনপি ক্ষমতায় এলেই সুরমা নদীর ওপর নির্মাণাধীন ব্রিজের কাজ বন্ধ হয়ে যাবে। উত্তর সুরমাবাসী অন্ধকারে নিমজ্জিত হবে।

বুধবার দিনব্যাপী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পাইকপাড়া, পালকাপন, বাঘমারা, বড়খাল বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, কুশিউরা, কলাউড়া বাজার, বাশতলা চৌধুরী পাড়া, হকনগর ও বাংলাবাজারে গণসংযোগ ও পথসভায় তিনি আরো বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত এই অবহেলিত বাংলাবাজারবাসীকে বিদ্যুৎ দিয়েছে, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে। বাংলাবাজারের হকনগরকে পর্যটন কেন্দ্র ঘোষণা দিয়েছে, শুল্ক বন্দর স্থাপনের কাজ প্রক্রিয়াধীন। বাংলাবাজার ইউনিয়ন ছাতক-দোয়ারার উপশহরে রূপান্তরিত হবে উল্লেখ করে তিনি সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক, সাবেক চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, আ. লীগ নেতা নুরুল ইসলাম, ফরিদ আহমদ তারেক, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম আহমেদ রানা চৌধুরী, লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, আ. লীগ নেতা অ্যাডভোকেট আশিক আলী, আফজাল হোসেন, রফিকুল ইসলাম কিরন প্রমুখ।



মন্তব্য