kalerkantho


প্রতিপক্ষের সশস্ত্র মিছিল দেখে হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৪



প্রতিপক্ষের সশস্ত্র মিছিল দেখে হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

চাঁদপুরের কচুয়ায় প্রতিপক্ষের সশস্ত্র মিছিল দেখে আতঙ্কিত আলম মিয়া নামে একজন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। বুধবার বিকেলে উপজেলার তেগুরিয়া মোড়ে এই ঘটনা ঘটে। খোঁজ নিয়ে জানা গেছে, আলম মিয়া (৫৫) মালয়েশিয়া প্রবাসী এবং বিএনপি কর্মী। তিনি চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপি সমর্থিত সংসদ সদস্য প্রার্থী মোশাররফ হোসেনের সমর্থক।

মৃতের স্ত্রী শাহীনুর বেগম জানান, গত কয়েকদিন আগে তাঁর স্বামী মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন। বড় ছেলেকে নিয়ে সেখানে বিএনপির সংসদ সদস্য প্রার্থী মোশাররফ হোসেনের প্রতিষ্ঠানে চাকরি করেন আলম মিয়া। বুধবার ঢাকা থেকে নির্বাচনী এলাকায় তাঁর স্বামী, ধানের শীষের প্রার্থীর সঙ্গে এলাকায় আসেন। এ সময় তাদের গণসংযোগে প্রতিপক্ষরা বাধা দিলে আলম মিয়া সবার থেকে আলাদা হয়ে নিরাপদে যাবার চেষ্টা করেন। কিন্তু তেগুরিয়া মোড়ে প্রতিপক্ষের সশস্ত্র মিছিল দেখে আতঙ্কিত হন। এ সময় বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে পাশের একটি ওষুধের দোকানে তাকে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পরই আলম মিয়া মারা যান। 

তবে এই নিয়ে মুখ খুলতে রাজি হননি বিএনপির প্রার্থী মোশাররফ হোসেন। অন্যদিকে, রাত ১১টায় কচুয়া থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া জানান, অসুস্থতাজনিত কারণেই আলম মিয়া মারা গেছেন। 



মন্তব্য