kalerkantho


ঠাকুরগাঁওয়ে ২১ জন প্রার্থীর মধ্যে ৬ জনের প্রত্যাহার

ঠাকুরগাঁও প্রতিনিধি    

১০ ডিসেম্বর, ২০১৮ ০৩:০৭



ঠাকুরগাঁওয়ে ২১ জন প্রার্থীর মধ্যে ৬ জনের প্রত্যাহার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ঠাকুরগাঁওয়ে তিনটি আসনে একুশজনের মধ্যে ছয়জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। রবিবার সকাল থেকে বিকাল পাঁচটা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা এবং জেলা প্রশাসক  ড. কে এম কামরুজ্জামান সেলিমের দপ্তরে এসে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

প্রত্যাহারকারীরা হলেন- ঠাকুরগাঁও এক আসনের ওয়ার্কার্স পার্টির মো. ইমরান হোসেন চৌধুরী ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পাটির্র (ন্যাপ) বলরাম গুহ ঠাকুরতা। ঠাকুরগাঁও দুই আসনের বিএনপি’র প্রার্থী মো. জুলফিকার মর্তুজা চৌধুরী, টি এম মাহবুবুর রহমান ও মো. আব্দুস সালাম এবং ঠাকুরগাঁও তিন আসনে বিএনএফ-এর মো. এনামুল হক। 

এ নিয়ে ঠাকুরগাঁওয়ের তিনটি আসনে সর্বশেষ এক আসনে চারজন, দুই আসনে চারজন ও তিন আসনে সাতজনসহ পনেরজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এক আসনে নির্বাচন করছেন, আওয়ামী লীগের রমেশ চন্দ্র সেন, বিএনপি’র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ইসলামী ঐক্য জোটের রফিকুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আব্দুল জব্বার।

দুই আসনে নির্বাচন করছেন, আওয়ামী লীগের আলহাজ্ব মো. দবিরুল ইসলাম, বিএনপি’র (জেলা জামায়াতের আমীর)  মো. আব্দুল হাকিম, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মো. রেজাউল করিম ও জাকের পার্টির মো. সামসুজ্জোহা। 

তিন আসনে নির্বাচন করছেন ওয়ার্কাস পার্টির মো. ইয়াসিন আলী, বিএনপি’র মো. জাহিদুর রহমান, জাতীয় পার্টির হাফিজ উদ্দীন আহম্মেদ, ন্যাশনাল পিপলস পার্টির মো. শাফি আল আসাদ, বাংলাদেশ কমিউনিস্ট পাটির প্রভাত সমীর শাহাজান আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নাজিম উদ্দীন আহম্মেদ ও মো. ইমদাদুল হক স্বতন্ত্র।



মন্তব্য