kalerkantho


টাকা চুরির অপবাদ

ধামরাইয়ে দুই শ্রমিককে মারধর

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৯



ধামরাইয়ে দুই শ্রমিককে মারধর

ঢাকার ধামরাইয়ের বারপাইকা গ্রামে মালিকের টাকা ট্রাকের তিন শ্রমিক চুরি করেছে বলে অভিযোগ ওঠে। টাকা চুরির সত্যতা যাচাইয়ে ওই মালিক তিন শ্রমিককে রুটি পড়া খাওয়ানোর উদ্যোগ নেন। এতে তিন শ্রমিকের মধ্যে দুজন রুটি খেতে দেরি করায় তাদের রড দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। 

এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানায়, বারপাইকা গ্রামের একটি ট্রাকের মালিক আলাল উদ্দিন। তাঁর ট্রাকে একই গ্রামের এক বাক্প্রতিবন্ধী ফজল হক, শুকুর আলী ও লালন মিয়া শ্রমিকের কাজ করে। গত শুক্রবার ট্রাকটি গর্তের মধ্যে হেলে পড়ে। এ সময় ট্রাকটি ওঠানোর চেষ্টা করেন ট্রাক মালিক ও শ্রমিকরা। 

এ সময় ট্রাকের মালিকের পকেট থেকে সাত হাজার টাকা খোয়া যায়। ওই টাকা ট্রাকের তিন শ্রমিক চুরি করেছে সন্দেহ করেন ট্রাক মালিক আলাল। একপর্যায়ে তিন শ্রমিককে তল্লাশি করেন আলাল। কিন্তু তাদের কাছে টাকা পাননি মালিক। শুক্রবার রাতেই তিন শ্রমিককে ডেকে নেন আলালের বাড়িতে।

পরে চোর শনাক্ত করতে তাদের রুটি পড়া খেতে দেওয়া হয়। এর মধ্যে বাক্প্রতিবন্ধী ফজল হক রুটি খেয়ে ফেলে। অপর দুজন শুকুর ও লালন রুটি খেতে দেরি করায় তাদের রড দিয়ে পেটান আলাল, তাঁর ভাই জালাল ও সোনামিয়া। এ ঘটনায় শুকুরের মামাশ্বশুর চানমিয়া বাদী হয়ে গতকাল রবিবার থানায় লিখিত অভিযোগ দেন। 

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য