kalerkantho


প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে এক সন্তানের জননীর আত্মহত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৩



প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে এক সন্তানের জননীর আত্মহত্যা

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে মারুফা বেগম (২২) নামে এক গৃহবধূ সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে আজ রবিবার ভোরে উপজেলার নামা লক্ষণপুর গ্রামে। পুলিশ বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় নিহতের বাবা গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নামা লক্ষণপুর গ্রামের সৌদি প্রবাসী শাহীন মিয়ার স্ত্রী মারুফা বেগম তার দুই বছর ছয় মাস বয়সী ছেলে ফাহিমকে নিয়ে বাড়িতে বসবাস করেন। বিদেশ থেকে শাহীনের পাঠানো টাকায় তাদের সংসার চলতো। টাকা পাঠানো নিয়ে প্রায়ই স্বামীর-স্ত্রীর মধ্যে মোবাইল ফোনে কথা কাটাকাটি হতো। শনিবার রাতেও শাহীনের সঙ্গে মারুফা বেগমের মোবাইল ফোনে বাক-বিতন্ডা হয়। 

পরে সন্তানকে ঘুমে রেখে ভোরের দিকে মারুফা বেগম পাশের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে ফাঁসিতে আত্মহত্যা করে। সকালে বাড়ির লোকজন জানতে পেরে গফরগাঁও থানায় খবর দেন। পুলিশ বিকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে রাতে নিহতের পিতা মুর্শিদ মিয়া গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য