kalerkantho


একাদশ জাতীয় সংসদ নির্বাচন

রাজবাড়ী-১ ও ২ প্রতিদ্বন্দ্বিতা করবেন ৯ প্রার্থী, ৭ জনের প্রত্যাহার

রাজবাড়ী প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৮ ২৩:২০



রাজবাড়ী-১ ও ২ প্রতিদ্বন্দ্বিতা করবেন ৯ প্রার্থী, ৭ জনের প্রত্যাহার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রবিবার ছিল মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন রাজবাড়ী-১ আসন (সদর ও গোয়ালন্দ উপজেলা নিয়ে গঠিত) তিনজন এবং রাজবাড়ী-২ আসন (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা নিয়ে গঠিত) চারজন প্রার্থী তাদের মনোনয়পত্র প্রত্যাহার করেছেন। যে কারণে এবারের নির্বাচনে রাজবাড়ী-১ আসনে তিনজন ও রাজবাড়ী-২ আসনে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে জানা গেছে।

রাজবাড়ী-১ আসনে নির্বাচনে অংশগ্রহণ করবেন, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আমসনের এমপি কাজী কেরামত আলী (নৌকা), বিএনপি মনোনীত জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম (ধানের শীষ) ও ইসলামী আন্দোলনের জাহাঙ্গীর হোসেন খান (হাতপাখা)। 

অপরদিকে, রাজবাড়ী-২ নির্বাচনে অংশগ্রহণ করবেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মো. জিল্লুল হাকিম (নৌকা), বিএনপি মনোনীত জেলা বিএনপির সদস্য ও সাবেক এমপি নাছিরুল হক সাবু (ধানের শীষ), জাতীয় পার্টির অ্যাড. এ বি এম নুরুল ইসলাম (লাঙ্গল), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের নাজমুল হাসান (ছড়ি), ইসলামী আন্দোলনের নুর মো. মিয়া (হাতপাখা), জাসদ (ইনু)’র সুশান্ত কুমার বিশ্বাস (মশাল)।



মন্তব্য