kalerkantho


সৈয়দপুরে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

৭ ডিসেম্বর, ২০১৮ ১৭:২৬



সৈয়দপুরে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। 'বন্ধুত্ব দৃঢ় হোক সহযোগিতার বন্ধনে'- এ স্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ-এর উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

আজ শুক্রবার বেলা ১২টায় সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের আবাসিক হোটেল রনি বোর্ডিংয়ের সামনে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী। সংগঠনের অ্যাডমিন মো. মুহিত চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এতে অন্যদের মধ্যে রনি বোর্ডিংয়ের স্বত্বাধিকারী মো. দেলোয়ার হোসেন চৌধুরী, সমাজসেবক মো. মনোয়ার হোসেন ও মো. হানিফ চৌধুরী, সাংবাদিক পিকে সাইদুল ইসলাম, গোপাল চন্দ্র রায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ-এর মডারেটর মো. সাব্বির হোসেন, শিশির দাস, প্রিয়াংকা এবং সদস্য জুবায়ের, হেনরি, সিকেন্দার সেফায়েত, হিল্লোল রায়, সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সৈয়দপুর শহরের শীর্তাত মানুষের মধ্যে ১০০ কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। এ সময় সংগঠনের পক্ষ থেকে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী দেশের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়। 

এর আগে একই সংগঠনের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের ফুলবাড়ি উপজেলা শহরে সাড়ে ৪০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। ফুলবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) মো. আব্দুস্ সালাম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীর্তাতদের হাতে কম্বল তুলে দেন। 

এ সময় ফুলবাড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. শফিউল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।                              



মন্তব্য