kalerkantho


দলীয় কার্যালয়ে তালা মেরে দেওয়ার অভিযোগে

কাউখালী উপজেলা বিএনপির প্রেস বিজ্ঞপ্তি

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৮ ২২:৫৬



কাউখালী উপজেলা বিএনপির প্রেস বিজ্ঞপ্তি

রাঙামাটির কাউখালী উপজেলা বিএনপি মহান বিজয় দিবসের প্রস্তুতি সভায় কলমপতি ইউনিয়নের গ্রাম পুলিশ রাজিব দে ও মোটা সাইফুলের নেতৃত্বে একটি দল নেতাকর্মীদের ভয়-ভীতি, হুমদি ধমকি প্রদর্শনসহ দলীয় কার্যালয়ে তালা মেরে দেওয়ার অভিযোগে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে উপজেলা বিএনপি।

আজ বৃহস্পতিবার রাতে বিএনপির কাউখালী উপজেলার ২৯৯ নং আসন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল মোতালের এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব অভিযোগ করা হয়। উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপি।

প্রেস বিজ্ঞপ্তিটি হুবোহু তুলেধরা হলো :

আজ ৬ ডিসম্বের বৃহস্পতিবার বিকেল ২ টার সময় হতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যকরী সদস্যদের যৌথ উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৮ উদযাপন উপলক্ষ্যে মতনিবিময় সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভার পূর্বে ২৯৯ নং আসনের কাউখালী উপজেলার সহকারী রিটার্নিং অফিসার বরাবরে কাউখালী উপজেলা বিএনপি কর্তৃক আবেদন করেছিলাম। উক্ত আবেদন গ্রহণ করে তিনি অনুমতি প্রদানসহ কাউখালী থানার ইনচার্জ মহোদয়কে নিরাপত্তা ও সার্বিক সহযোগীতা প্রদানের নির্দেশ প্রদান করেন এবং উপজেলা বিএনপির পক্ষ থেকে কাউখালী থানা অফিসার ইনাচর্জ মহোদয়কে মৌখিকভাবে জানানো হয়। উল্লেখ্য যে নির্ধারিত সময়ের মধ্যে আমাদের অনুষ্ঠান আরম্ভ হয়ে সন্ধ্যা ৫. ৫৫ মিনিটে মতবিনিময়সভা সমাপ্তি ঘোষণা করা হয়। সভা সমাপ্তি ঘোষণা হওয়ার পর দলীয় নেতৃবৃন্দরা যার যার গন্তব্যে চলে যান।

অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমাদের দলীয় কার্যালয় জিয়া স্মৃতি সংসদ/পোয়াপাড়া যুব কল্যাণ পরিষদ কার্যালয়ে আমরা ৪/৫জন সিনিয়র নেতৃবৃন্দ বসে চা নাস্তা খাওয়ার সময় কলমপতি ইউনিয়নের ১নং ওয়ার্ডের গ্রাম পুলিশ রাজিব দে ও মোটা সাইফুলের নেতৃত্বে বহিরাগত ৮/১০ জনের একটি দল আমাদেরকে ভয়-ভীতি ও হুমদি ধমকি প্রদর্শন করে দলীয় কার্যালয়ে তালা মেরে দেয়। তারা এই কথা বলতে থাকে যে, আজ থেকে বিএনপির সর্বপ্রকার কার্যক্রম বন্ধ থাকবে। এই বিষয়টি আমরা সহকারী রিটার্নিং অফিসার মহোদয়কে লেভেল প্লেয়িং ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আহ্বান জানাচ্ছি। কাউখালী উপজেলা বিএনপির পক্ষ থেকে উক্ত ঘটনার গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানাচ্ছি।



মন্তব্য