kalerkantho


কুড়িগ্রাম-৪ আসন

জোটের প্রার্থী হতে চান ‘চরবন্ধু’ হাজী মুরাদ লতিফ

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

২১ নভেম্বর, ২০১৮ ২৩:২৪



জোটের প্রার্থী হতে চান ‘চরবন্ধু’ হাজী মুরাদ লতিফ

হাজী মুরাদ লতিফ

কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজীবপুর ও চিলমারী উপজেলা) আসনে আ. লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হাজী মুরাদ লতিফ এলাকায় পরিচিতি ‘চরবন্ধু’ হিসেবে। সংসদ নির্বাচনে অংশ নেয়ার লক্ষে ১৯৯৬ সাল থেকে এলাকার মানুষের সঙ্গে মিশে বেড়াচ্ছেন। বিশেষ করে এ চর, ও চর ঘুরে চরের মানুষের বিপদ আপদে সাহায্য সহযোগিতা করে ‘চরবন্ধু’ হয়ে উঠেছেন। মহাজোট থেকে মনোনয়ন দৌড়ে তিনি এগিয়ে রয়েছেন বলে জানা গেছে। এলাকার ভোটারদের মাঝে রয়েছে তার জনপ্রিয়তাও। জোট থেকে তাকে প্রার্থী দেয়া হলে ফল ভালো হবে বলে জানিয়েছেন অনেকেই।

কুড়িগ্রাম জেলা আ. লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মুরাদ লতিফ নির্বাচনী মাঠে রয়েছেন দীর্ঘদিন থেকে। এলাকার বিভিন্ন হাটবাজার ও জনবহুল এলাকায় গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার করছেন তিনি। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নৌকার ভোটও চাইছেন। সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তা থাকলে নির্বাচনী এলাকার তিন উপজেলা আ. লীগের মধ্যে তার অবস্থান ভালো নয়। দলের নেতাকর্মীরা তাকে কোনো মূল্যায়ন করে না বললেই চলে। তৃণমূলের কর্মীরা তাকে ভালোবাসে। 

হাজী মুরাদ লতিফ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা আমাকে মাঠে থেকে কাজ করতে বলেছেন। এ কারণে দীর্ঘ ২১ বছর ধরে আমি মাঠে রয়েছি। চরের মানুষ আমাকে ভালোবাসে। ভোটাররাও আমাকে চাচ্ছেন। জোট থেকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করব।’



মন্তব্য