kalerkantho


ধুনটে কলেজছাত্রীকে যৌন নিপীড়ন মামলায় গ্রেপ্তার ১

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৮ ১৭:১১



ধুনটে কলেজছাত্রীকে যৌন নিপীড়ন মামলায় গ্রেপ্তার ১

বগুড়ার ধুনট উপজেলায় কলেজছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় মাসুদ করিম লিটু (৪১) নামে ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাসুদ করিম লিটু ধুনট উপজেলা সদরের পশ্চিম ভারণশাহী গ্রামের আকতার হোসেনের ছেলে। বুধবার সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, যৌন নিপীড়নের শিকার মেয়েটি বগুড়া শহরের একটি মেডিক্যাল টেননোলজির প্যাথলোজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী (২০)। ওই ছাত্রী বগুড়ার শেরপুর টাউন কলোনীর বাসিন্দা। গত ৬ নভেম্বর সন্ধ্যার দিকে সিএনজি চালিত অটোরিকশার পিছনের ছিটে বসে বগুড়া শহর থেকে ধুনট উপজেলার পিরহাটি গ্রামে তার এক বান্ধবির বাড়িতে জন্ম দিনের অনুষ্ঠানের উদ্দ্যেশে রওনা হয়। একই অটোরিকশায় মেয়েটির ডান পাশের ছিটে বসেছিল মাসুদ করিম লিটু। 

পথিমধ্যে উপজেলার সোনাহাটা-চাপড়া সড়কের চিকাশি গ্রামের ফাঁকা রাস্তায় পৌঁছলে মাসুদ করিম লিটু ওই ছাত্রীর শরীরে হাত দিয়ে যৌন নিপীড়ন করে। এ ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে মাসুদ করিম লিটুর বিরুদ্ধে ১২ নভেম্বর বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে-২ এ মামলা দায়ের করে (মামলা নং ২৭৬)। 

বিচারক মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে গন্য করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ধুনট থানার ওসিকে আদেশ দেন। আদালতের আদেশে বুধবার সাকালের দিকে মামলার আরজিটি ধুনট থানায় রেকর্ডভুক্তের পর আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। 

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, বাদীর আরজিটি থানায় মামলা হিসেবে রেকর্ডভুক্ত করে এজাহারভুক্ত আসামীকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য